বিএভিএস এ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আলোচনা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত।

Rezaul Rezaul

Karim

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২০

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিএভিএস’এর প্রধান কার্যালয়ে আজ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব জনাব এস. এম. ওয়াহিদুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএভিএস’এর প্রশাসক জনাব মীর হোসেন;উপসচিব,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য,শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ। এতে আরও উপস্থিত ছিলেন জনাব নজরুল ইসলাম;ম্যানেজার,অর্থ ও হিসাব,বিএভিএস।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রোগ্রাম কো-অর্ডিনেটর ডা. মোহাম্মদ ওয়াহেদুর রহমান,ম্যানেজার প্রোগ্রাম ইখতিয়ার উদ্দিন, ম্যানেজার ঢাকা ক্লিনিক, ডা.রফিকুল ইসলাম।

উল্লোখ্য,বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ভলেন্টিয়ারি স্টারিলাইজেশন (বিএভিএস) সরকার প্রশাসিত সংস্থা। বিএভিএস সমগ্র বাংলাদেশে ১৮ টি ক্লিনিকের মাধ্যমে বিনামূল্যে পরিবার পরিকল্পনা সেবা প্রদান করে থাকে। ঢাকার মিরপুরে বিএভিএস মেটারনিটি হসপিটাল পরিচালনা করে থাকে। বিএভিএস পুরুষদের জন্য এনএসভি,মহিলাদের জন্য টিউভেক্টমি,আইসিইউডি,ইমপ্যান্ট,ওসিপি,
ইনজেকশন এবং ইপিআই সেবা প্রদান করে থাকে।

আজকের আলোচনা  সভায় বিএভিএস এর  প্রশাসক মহোদয় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে বিনামুল্যে  ৫০,০০০ হাজার মানুষকে সেবা দেওয়ার নির্দেশ দিয়েছন।

আপনার মতামত দিন :