করোনা মোকাবেলায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সচেতনতামূলক কার্যক্রম

Arup Arup

Sarker

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক || মেডিনিউজ বিডি

বিশ্বব্যাপী করোনা ভাইরাস ছড়িয়ে পরার প্রেক্ষিতে বাংলাদেশের সাধারণ মানুষের মাঝে যাতে ছড়িয়ে পরতে না পারে সে জন্য জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা জেলা উত্তর এর পক্ষ থেকে সর্ব সাধারণের মধ্যে এই ভাইরাসের সংক্রমণ থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই নির্দেশনা সম্বলিত এলকোহল যুক্ত জীবাণু নাশক দিয়ে সবার হাত পরিস্কার করা হয়। সেই সাথে ঘন ঘন হাত ধৌত করতে উদ্বুদ্ধ করা হয়।

গত বৃহস্পতিবার ও আজ (২৭ মার্চ) শুক্রবার পল্লীবিদ্যুত, নবীনগর সৃতিসৌধ এলাকায় করোনা ভাইরাস মোকাবেলায় ছাত্রলীগের কর্মীরা জনসচেতনতামূলক কর্মসূচি গ্রহন করে।

নবীনগর স্মৃতিসৌধ এলাকায়

উক্ত কর্মসূচীর উদ্যোগ গ্রহণ করেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির। এবং তার ধারাবাহিকতায় কাজ করেন আশুলিয়া অঞ্চলের ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মেহেদী ইসলাম সুভোন এবং তার সহযোগী ইমন সহ অনেকেই।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারকে সহযোগিতা করার জন্য দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির। তিনি আরও বলেছেন, করোনা ভাইরাস মোকাবেলা করতে স্বাস্থ্যবিধি মেনে সাহসের সঙ্গে এগিয়ে যেতে হবে।

প্রথম দুই দিনের এই কর্মসূচীতে ছাত্রলীগের কর্মীদের অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতন।

আপনার মতামত দিন :