গাজীপুরে করোনা শনাক্ত দুই হাজার ছাড়াল

Jewel Jewel

Rana

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২০

জুয়েল রানাঃ

গাজীপুরে করোনাভাইরাসে শনাক্তের সংখ্যা দুই হাজার ছাড়িয়েছে এবং মৃত্যু হয়েছে ২০। গাজীপুর জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। ৭৩০ জনের নমুনা পরীক্ষা করে ১২৯ জনের রিপোর্ট পজিটিভ আসে।

এ নিয়ে গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়াল দুই হাজার ১১৭ জনে। এর মধ্যে সারা জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ২০ জন, সুস্থ হয়েছেন ৩৩৮ জন।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিভিল সার্জন- মো. খায়রুজ্জামান বলেন, গাজীপুরে ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১২৯ জন। তাদের মধ্যে গাজীপুর সিটি কর্পোরেশন ও সদরে সর্বাধিক ৭৭ জন। এছাড়া কালিয়াকৈর ও কালীগঞ্জে ১১ জন করে, কাপাসিয়ায় ১৬ জন ও শ্রীপুরে ১৪ জন।

গাজীপুরে মোট আক্রান্ত দুই হাজার ১১৭ জনের মধ্যে কালিয়াকৈর উপজেলায় ২২২ জন, কালীগঞ্জে ১৮০, কাপাসিয়ায় ১৫০, শ্রীপুর উপজেলায় ২৩০ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশন এলাকা মিলে ১৩৩৫ জন।

গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান বলেন, গাজীপুর জেলায় বৃহস্পতিবার পর্যন্ত ১৫ হাজার ৫৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। পজিটিভ হয়েছে দুই হাজার ১১৭ জনের। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২০ জন।

আপনার মতামত দিন :