খুলনা মেডিকেল পরিচালককে পাবনা মানসিক হাসপাতালে বদলি

Emon Emon

Chowdhury

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের পরিচালক ডা. এটিএম মঞ্জুর মোর্শেদকে এবার পাবনা মানসিক হাপাতালের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে। একইসঙ্গে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডিকৃত ঝিনাইদহ ম্যাটসের অধ্যক্ষ ডা. মুন্সী মো. রেজা সেকেন্দারকে খুমেক হাসপাতালের পরিচালক হিসাবে পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের (পার-২ অধিশাখা) উপ-সচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত একই প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে,  পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের নিন্মবর্ণিত কর্মকর্তাগণকে তাদের নামের পাশে বর্ণিত পদ ‍ও কর্মস্থলে বদলি/ পদায়ন করা হলো। এছাড়াও বরিশাল শেরে বাংলা মেডিকেল মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসাবে বদলি আদেশটি বাতিল করা হলো।

প্রজ্ঞাপনে আরো বলা হয়েছে, আগামী তিন কর্মদিবসের মধ্যে বদলি কর্মস্থলে যোগদান না করলে তিনি তাৎক্ষণিক স্ট্যান্ডরিলিজ মর্মে গণ্য হবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ১২ মার্চ স্বাস্থ্য মন্ত্রণালয়ের অপর এক আদেশে ডা. মঞ্জুর মোর্শেদকে খুমেক হাসপাতাল থেকে বরিশাল শের-ই- বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে বদলি করা হয়। ২০ মার্চের মধ্যে সেখানে তার যোগদানের নির্দেশনা থাকলেও তিনি যোগ দেননি।

প্রজ্ঞাপন

আপনার মতামত দিন :