করোনায় দক্ষিণ সিটির কর্মকর্তার মৃত্যু!

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কর্মকর্তা খন্দকার মিল্লাতুল ইসলাম হাসপাতালে মারা যাওয়ার পর, তার নমুনা পরীক্ষা করে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।

জানা গেছে, ডিএসসিসির বর্জ্য ব্যবস্থাপনা উপদেষ্টা খন্দকার মিল্লাতুল ইসলাম অসুস্থ হয়ে পড়লে গত শুক্রবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সন্ধ্যায় হাসপাতালেই তার মৃত্যু হয় বলে দক্ষিণ সিটির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান। রিপোর্ট আসার আগেই শুক্রবার ঢাকার বনানী কবরস্থানে মিল্লাতুল ইসলামকে দাফন করা হয়।

উত্তম কুমার রায় জানান, মিল্লাতুল ইসলামের মধ্যে কোভিড-১৯ এর উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছিল। শনিবার রিপোর্টে তার করোনা ভাইরাস পজিটিভ আসে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উপ-প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা হিসেবে অবসরে যাওয়ার পর ওই বিভাগের পরামর্শক হিসেবে কাজ করছিলেন মিল্লাতুল ইসলাম। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।

উত্তম কুমার রায় জানিয়েছে, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আপনার মতামত দিন :