নোয়াখালী স্বাচিপের কাছে ডাঃমঈন উদ্দিনের পরিবারের জন্য আর্থিক সহায়তা প্রদান করলেন একরামুল করিম চৌধুরী এমপি

Shahadat Shahadat

Hossain

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২০

মোঃ শাহাদাত হোসেনঃ-
কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা চিকিৎসক সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মঈন উদ্দিনের পরিবারের জন্য আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন নোয়াখালী-০৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও স্বাস্থ্য বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য একরামুল করিম চৌধুরী এমপি।

আজ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধে সমন্বয় সভা শেষে এই চেক হস্তান্তর করা হয়। স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) নোয়াখালী জেলা শাখার সভাপতি ডাঃ ফজলে এলাহী খাঁন ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মাহবুবুর রহমানের কাছে এই চেক হস্তান্তর করেন সাংসদ একরামুল করিম চৌধুরী।

ইতিপূর্বে মাননীয় সাংসদ ডাঃ মঈনের পরিবারের সাথে যোগাযোগ করার জন্য স্বাচিপের সভাপতি এবং সাধারণ সম্পাদক কে দায়িত্ব প্রদান করেন। পরে নিহত চিকিৎসকের পরিবারের সাথে যোগাযোগ করেন স্বাচিপ নেতৃবৃন্দ। নিহত চিকিৎসকের পরিবারের সম্মতি ক্রমে নিহত চিকিৎসকের পরিবারের পক্ষে আর্থিক সহায়তা গ্রহণ করেন নোয়াখালী স্বাচিপের সভাপতি ও সাধারণ সম্পাদক। পরে এটি তার পরিবারের কাছে পৌঁছিয়ে দিবেন স্বাচিপ নেতৃবৃব্দ।

এছাড়াও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে করোনা পরীক্ষা ল্যাব স্থাপন, নিহত পুলিশ সদস্য এবং সময়ের আলো পত্রিকার সাংবাদিক এর জন্য মোট ৮ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন সাংসদ একরামুল করিম চৌধুরী এমপি।

করোনা প্রকোপের মধ্যে ও সব কিছু দেখভাল নিজেই করছেন একরামুল করিম চৌধুরী এমপি। তার এসব ব্যতিক্রমী উদ্যোগের জন্য বিভিন্ন মহলে প্রশংসা অর্জন করছেন তিনি।

আপনার মতামত দিন :