গণস্বাস্থ্য-রে সবসময় পাশে পাওয়ন যায়

Arup Arup

Sarker

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২০
নিজস্ব প্রতিবেদক
গণস্বাস্থ্য কেন্দ্রের খাদ্য সহায়তা চলমান রয়েছে। প্রতিমাসে ১০ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সহায়তার উদ্যোগ নিয়েছে বেসরকারি প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্র। করোনাভাইরাসে প্রভাবে বিপর্যস্ত বাংলাদেশের মানুষ। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষ।
১৬ এপ্রিল (বৃহস্পতিবার) গাজীপুর কাশিমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ২০০ অসহায় পরিবারকে ত্রাণ দিয়েছে প্রতিষ্ঠানটি। গর্ভবতী মা, বয়স্ক, রিক্সাচালক, ভ্যানচালক, দিনমজুরের কাছে এই খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়। অনেক গর্ভবতী মা আছেন দিনে তিন বেলা খেতে না পেরে অপুষ্টিতে ভুগছেন।
পানিশাইল গণস্বাস্থ্য কেন্দ্রের ব্যবস্থাপক মোঃ আনিছুর রহমান বলেন, গণস্বাস্থ্য কেন্দ্র থেকে পাঠানো খাদ্য সহায়তা গরিব মানুষের মাঝে পৌঁছে দিয়েছি। গণস্বাস্থ্যের নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা চালিয়ে যাওয়া খুব কঠিন। আমরা আশা করবো দেশের এই ক্রান্তিলগ্নে গণস্বাস্থ্যের মাসিক খাদ্য সহায়তা কর্মসূচিতে দেশের বৃত্তবানরা সহযোগিতা করবেন।
খাদ্য সহায়তা বিতরণের সময় গাজীপুর ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ওসমান গনি লিটন, পানিশাইল গণস্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ও সকল কর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খাদ্য সহায়তা পেয়ে একজন রিকশাচালক বলেন, ত্রাণ পাইয়া(পেয়ে) আমি খুশি অইছি(হয়েছি), গণস্বাস্থ্যরে সবসময় পাশে পাওয়ন(পাওয়া) যায়।
এছাড়াও এপ্রিল মাসে গাজীপুর জেলার টঙ্গী গণস্বাস্থ্য কেন্দ্র, শ্রীপুর গণস্বাস্থ্য কেন্দ্র, বরমী গণস্বাস্থ্য উপকেন্দ্র থেকে গণস্বাস্থ্যের কর্ম এলাকায় ৫০০ পরিবারে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।
আপনার মতামত দিন :