নরসিংদীতে আরও ৩১ জনের করোনাভাইরাস পজিটিভ

Emon Emon

Chowdhury

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২০

নরসিংদীতে আশঙ্কাজনক হারে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। বুধবার নতুন করে আরও ৩১ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৫ জন। এর মধ্যে ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এছাড়া জেলা হাসপাতাল, সদর হাসপাতাল ও সিভিল সার্জন অফিসসহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪৪ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন। ফলে জেলাজুড়ে এখন আতঙ্ক বিরাজ করছে।

সিভিল সার্জন অফিসের তথ্য মতে গত ১৯ ও ২০ এপ্রিল ১১২ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৩১ জনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া যায়।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও নরসিংদীর সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে আক্রান্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৮০ জন, রায়পুরায় ৩৩ জন, পলাশে ৭ জন, শিবপুরে ১৭ জন, বেলাবতে ২৩ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছেন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত ৬০৬ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ১৬৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে প্রায় ৩০ জনকে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা কোভিড-১৯ হাসপাতালসহ জেলার বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন বলেন, দুই দিনে ৩১ জনের করোনাভাইরাস পজিটিভ আসে। এ নিয়ে জেলায় মোট ১৬৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

আপনার মতামত দিন :