শরীয়তপুরে আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত

Emon Emon

Chowdhury

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় নতুন করে আরও তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) দুপুরে শরীয়তপুরের সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আবদুর রশিদ এ তথ্য জানান।

তিনি জানান, শনিবার নতুন করে আরও তিন জনের নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। তাদের বাড়ি নড়িয়া উপজেলার ভূমখাড়া এলাকায়। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৩ জন। তাদের মধ্যে বর্তমানে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একজন। বাকি ১২ জনের সবাই নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এ পর্যন্ত ২২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১৩ জন করোনায় আক্রান্ত। বাকি ২০৮ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে। এ ছাড়াও নড়িয়ার এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে গত ৪ এপ্রিল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, নতুন আক্রান্ত তিনজন করোনা পজিটিভ রোগীদের সংস্পর্শে এসেছিলেন। তারা কোথায় কোথায় গিয়েছিলেন দ্রুত সব খোঁজ নেয়া হচ্ছে। তাদের থেকে আক্রান্ত হতে পারেন এমন সম্ভাব্য ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। তাদের পরিবারসহ আশপাশের বেশ কয়েকটি পরিবারকে হোম কোয়ারেন্টাইনে রেখেছে স্থানীয় প্রশাসন। আক্রান্তদের পরিবারকে সম্পন্ন আলাদা থাকার থাকতে বলা হয়েছে।

আপনার মতামত দিন :