সিলেটে করোনায় প্রাণ গেল ৫ বছরের শিশুর

Emon Emon

Chowdhury

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

সিলেট নগরের চৌহাট্টায় করোনাভাইরাসে এক শিশুর (৫) মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় করোনা রোগীদের চিকিৎসার জন্য নির্ধারিত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে তার মৃত্যু হয়। শিশুটির বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র জানান, শনিবার সন্ধ্যার কিছু আগে শিশুটি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এসে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হয়।

তিনি আরও জানান, পাঁচ বছরের এ শিশুটি দীর্ঘদিন থেকে লিভারের সমস্যায় ভুগছিল। এ সমস্যা নিয়ে তার পরিবার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বেশ কয়েকটি হাসপাতালে চিকিৎসা নিয়েছে। ওইসব হাসপাতাল থেকে শিশুটি করোনা আক্রান্ত হতে পারে।

ডা. মোহন্ত বলেন, বিকেলে হবিগঞ্জ থেকে ফোন করে জানানো হয়, করোনা আক্রান্ত একটি শিশুকে সিলেটের পাঠানো হচ্ছে। সন্ধ্যার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পৌঁছার কিছুক্ষণ পরই সে মারা যায়।

স্বাস্থ্য অধিদফতর সিলেটের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান জানান, শিশুটির মরদেহ সংক্রমণবিধি অনুযায়ী দাফনের ব্যবস্থা করা হবে। এ ব্যাপারে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে।

আপনার মতামত দিন :