করোনা প্রতিরোধে সরকারকে ৪ কোটি টাকা দিলেন প্রভাস

Emon Emon

Chowdhury

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২০

করোনায় মৃত্যুর মিছিল যেন থামছেই না। সারা বিশ্বে ৫ লাখেরও বেশি মানুষ এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছে। মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৪ হাজার। বিভিন্ন দেশে ২৪ হাজার ৭৩ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস।

ভারতে করোনাভাইরাস থেকে বাঁচতে দেশের স্বাস্থ্যের পরিকাঠামো আরও উন্নত করার কাজ শুরু করেছে প্রত্যেকটি রাজ্য সরকার। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী স্বাস্থ্যখাতে বরাদ্দ বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করেছেন।

করোনা মোকাবিলায় সরকারের পাশে দাঁড়িয়েছেন বলিউড ও দক্ষিণী তারকারা। পবন কল্যাণ, রামচরণের পর এবার মহেশবাবু, প্রভাস, আল্লু অর্জুন, প্রকাশ রাজের মতো খ্যাতনামা অভিনেতারা অন্ধ্রপ্রদেশ সরকারের তহবিলে নিজেদের সামর্থমতো অর্থ সাহায্য করলেন।

করোনা প্রতিরোধে অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস দিয়েছেন ১ কোটি টাকা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৩ কোটি টাকা। মোট ৪ কোটি টাকা দিয়েছেন প্রভাস।
আপাতত হায়দরাবাদের বাড়িতেই সেলফ কোয়ারেন্টাইনে আছেন এই নায়ক।

করনো প্রতিরোধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা উভয় সরকারকে ১ কোটি টাকা দিয়েছেন তেলেগু সুপারস্টার অভিনেত্রী নম্রতা শিরোদকারের স্বামী মহেশবাবু।

দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেতা অল্লু অর্জুন কেরালা সরকার এবং তার পাশাপাশি অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে প্রদান করেছেন ১কোটি ২৫ লাখ টাকা। শুক্রবারই নিজের সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন অভিনেতা।

এর আগে রজনীকান্ত দক্ষিণী ইন্ডাস্ট্রির কলাকুশলীদের সাহায্যার্থে ৫০ লক্ষ টাকা দিয়েছেন। মাক্কাল নিধি মাইয়াম দলের প্রতিষ্ঠাতা তথা অভিনেতা কমল হাসানও নিজের বাসভবনকে করোনা চিকিৎসার জন্যে প্রাথমিক হাসপাতালে পরিণত করার প্রস্তাব দিয়েছেন সরকারকে।

আপনার মতামত দিন :